প্রকাশ্যে হৃদয়-ওহির ‘বকুল মালা’

বিনোদন ডেস্কঃ গ্রামের দুই তরুণ-তরুণীর ভিন্নরকম প্রেমের গল্প নিয়ে সৈকত রেজা নির্মাণ করেছেন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘বকুল মালা’। এর চিত্রনাট্য লিখেছেন বুলবুল মাসুদ।

চলচ্চিত্রটিতে জুটি বেঁধে অভিনয় করেছেন হৃদয় খান ও আসপিয়া ওহি। সম্প্রতি এটি প্রকাশ পেয়েছে প্রযোজনা সংস্থা সিক্রেট এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে।

স্বল্পদৈর্ঘ্যটি নিয়ে হৃদয় খান বলেন, এ কাজটি অনেক চ্যালেঞ্জিং ছিল। শর্টফিল্মটি শুট করার সময় অনেক নতুন কিছু শিখেছি। সৈকত রেজা ভাইসহ পুরো টিমের কাছে আমি কৃতজ্ঞ।

পরিচালক সৈকত রেজা বলেন, হৃদয় অনেক পরিশ্রম করেছে। এছাড়া আসপিয়া ওহিও দারুণ করেছেন। আমার সঙ্গে যে টিম ছিল তাদের সম্মিলিত প্রচেষ্টার ফল ‘বকুল মালা’।

তিনি আরও বলেন, ১৯ মিনিটের এ স্বল্পদৈর্ঘ্যটিতে দেখা যায়, বকুল (হৃদয় খান) একজন শিক্ষক। সে গ্রামের ছেলেদের বিনামূল্যে পড়ায়। গ্রামের চঞ্চল মেয়ে মালা (আসপিয়া ওহি) বকুলের সরলতা ও সততায় মুগ্ধ হয়ে তার প্রেমে পড়ে। কিন্তু বকুল তাতে সাড়া দেয় না। কিন্তু প্রেমের নৌকা স্থির থাকে না।

সঙ্গীতশিল্পী ইমরানের ‘চাঁদ কপাল’ গানটি ‘বকুল মালা’র প্রেমে ভিন্নমাত্রা যোগ করেছে বলেও জানান নির্মাতা।

সম্প্রতি দ্য একটিভ সার্ভিসেসের তত্ত্বাবধানে রাজধানীর একটি রেস্টুরেন্টে ‘বকুল মালা’র প্রিমিয়ার অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে আসা অতিথিরা স্বল্পদৈর্ঘ্যটির বেশ প্রশংসা করেন বলেও জানান এর পরিচালক।