চারঘাটে কলেজ ছাত্র সীমান্ত হত্যা মামলায় তিন বন্ধু গ্রেফতার!

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর চারঘাটে কলেজ ছাত্র সীমান্ত হত্যা মামলার ৩ আসামীকে গ্রেফতার করেছে নৌ পুলিশ। গ্রেফতারকৃত হলো চারঘাটের থানাপাড়া গ্রামের জাকির হোসেনের ছেলে ফরাদ আলী (১৬), মোশারফের ছেলে সাব্বির হোসেন (১৯) ও সাজ্জাদ এর ছেলে সজল (১৮) ।

চারঘাট নৌ পুলিশ ফাঁড়ির ইনর্চাজ মনিরুল ইসলাম জানায়, গত ১৮ মে (মঙ্গলবার) সহপাটীদের সাথে দুপুরে পদ্মা নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হন উপজেলার থানাপাড়া গ্রামের মাসুদ রানার ছেলে সীমান্ত। পরের দিন কলেজ ছাত্র সীমান্ত এর লাশ উদ্ধার করে ময়না তদন্ত করার জন্য রামেক হাসপাতালে প্রেরণ করেন নৌপুলিশ।

তাতক্ষনিকভাবে চারঘাট মডেল থানায় ইউডি মামলা হলেও কলেজ ছাত্র সীমান্তকে নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দেখা দেয়। আদৌও কলেজ ছাত্র ডুবে মারা গেছে না-কি হত্যা করা হয়েছে। এদিকে সীমান্ত ময়না তদন্তের প্রাথমিক রিপোট পুলিশের হাতে পৌছালে নৌ পুলিশ জানতে পারে তাকে হত্যা করা হয়েছে।

নিহতের পিতা মাসুদ রানা বাদী হয়ে চারঘাট মডেল থানায় এজাহার নামীয় তিনজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো ৬/৭ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করে।  মামলার প্রেক্ষিতে নৌ পুলিশ ফাঁড়ির ইনর্চাজ বুধবার (১৬ জুন) সকালে এলাকায় অভিযান চালিয়ে ৩ জন আসামীকে গ্রেফতার করে।

এব্যাপারে নৌপুলিশ ফাঁড়ির ইনর্চাজ মনিরুল ইসলাম বলেন, আসামীদের ৭ দিনের রিমান্ড চেয়ে বিজ্ঞ আদালতে আবেদন করে এবং আসামীদের জেল হাজতে প্রেরন করা হয়েছে।