ছেলেকে ফিরে পেতে আদনানের মায়ের আকুতি

জনপদ ডেস্ক: ধর্মীয় বক্তা আবু ত্ব-হা মোহাম্মদ আদনানের সন্ধান পেতে প্রধানমন্ত্রীসহ সংশ্লিষ্ট সবার কাছে আকুতি জানিয়েছেন তার মা হাজেরা বেগম।

আদনানের মা হাজেরা বেগম গণমাধ্যমকে বলেন, গত বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে আমার ছেলে আদনান এবং তার সফর সঙ্গী গাড়িচালক ওমর উদ্দিন, ফিরোজ আলম এবং আবদুল মুহিতকে নিয়ে রংপুর থেকে ঢাকার উদ্দেশে রওনা দেয়। সন্ধ্যা ৬টার দিকেও আদনানের সাথে আমার কথা হয়। সে আমাকে বলেছিল, মা আমি ভালো আছি, তুমি কোনো চিন্তা করো না। পরে রাত সাড়ে ৩টার দিকে স্ত্রী হাবিবা নুরের সাথে আদনানের কথা হয়। এরপর থেকেই সে বলছিল, নেটওয়ার্কে সমস্যার কারণে কথা শোনা যাচ্ছে না। পরে আমি গত ১১ জুন শুক্রবার রংপুর সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেছি। আমার ছেলেসহ সবার ফোন বন্ধ।

হাজেরা বেগম বলেন, আমি প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে বলতে চাই, তিনি একজন মমতাময়ী মা। তিনি এক ছেলে এক মেয়ের জননী। আমিও এক ছেলে এক মেয়ের মা। তিনি যেভাবে পারেন আমার ছেলেকে খুঁজে বের করে দিন। আমার ছেলে নিখোঁজ হওয়ার পর থেকে নানা ধরনের মানুষ ফোন করে আমার খোঁজ খবর নিচ্ছেন, নানা ধরনের তথ্য চাচ্ছেন। আমি এক গ্লাস পানিও খেতে পারছি না। আপনারা যেভাবে পারেন আমার ছেলেকে খুঁজে দিন।

আবু ত্ব-হা মোহাম্মদ আদনান ধর্মীয় বক্তা হিসেবে পরিচিত। তিনি বিভিন্ন মসজিদে খুতবায় অংশ নিতেন। রংপুর কারমাইকেল বিশ্ববিদ্যালয় থেকে তিনি দর্শনে মাস্টার্স পাশ করেন। তিনি অনলাইনে কোরআন শিক্ষা দিতেন। এক ভাই এক বোনের মধ্যে তিনি বড়।