টেকনাফে ইয়াবাসহ আটক ১

জনপদ ডেস্ক: কক্সবাজারের টেকনাফ পৌরসভার আলিয়াবাদ এলাকায় র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১৫) এর সদস্যরা অভিযান চালিয়ে ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ আবুল কালাম (৩৫) নামে একজন মাদক ব্যবসায়ী আটক করেছেন।

রবিবার (১৩ জুন) বিকালে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটককৃত আসামি আবুল কালাম (৩৫) কক্সবাজার জেলার উখিয়া থানাধীন কেওয়াছড়ি এলাকার ফরিদুল আলমের ছেলে।

র‍্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া এন্ড অপারেশনস্) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, কতিপয় মাদক ব্যবসায়ী কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন টেকনাফ পৌরসভাস্থ আলিয়াবাদ এলাকার টেকনাফ মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের গেইটের সামনের পাঁকা রাস্তার উপর মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালানো হয়। এসময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে একজন মাদক ব্যবসায়ী পালিয়ে যাওয়ার সময় আটক করা হয়। পরে আসামির সাথে থাকা শপিং ব্যাগ তল্লাশি করে সর্বমোট ২০,০০০ (বিশ হাজার) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, জিজ্ঞাসাবাদে আসামি স্বীকার করে যে, সে দীর্ঘদিন যাবত টেকনাফের সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে। গ্রেফতারকৃত আসামিকে কক্সবাজার জেলার টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।