কােম্পানীগঞ্জে ফের ১২ ঘন্টা অবরােধ

নিজস্ব প্রতিবেদক, কােম্পানীগঞ্জ (নােয়াখালী): নােয়াখালী কােম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের মুখপাত্র মাহবুবুর রশিদ মঞ্জু ফেসবুক লাইভে এসে চলমান আন্দােলন,অবরােধ কর্মসূচি, দুঃশাসন ও অপরাজনীতি বন্ধ করার জন্য, পূর্বে ৪৮ ঘন্টার সাথে ১২ঘন্টা যােগ করে অবরােধ কর্মসূচির ঘােষনা দিয়েছে।

মঞ্জু অবরােধের নতুন করে সময় সূচির আল্টিমেটাম দেন, ১৪ জুন দুপুর ১২টা থেকে রাত ১২টা পূর্যন্ত কঠাের থেকে কঠােরতম অবরােধ পালনের জন্য উপজেলা আওয়ামীলীগের সকল নেতাকর্মীদের প্রতি অনুরােধ করে বলেন, আপনারা বঙ্গবন্ধুর আর্দশ সৈনিক যদি হন তাহলে আপনারা অবরােধ প্রতিটি ইউনিয়,গ্রাম,মহল্লায়, পৌরসভায় সর্বত্র সড়কের মধ্যে যানচলা চল বন্ধ করে দেন। যার যা কিছু আছে তা নিয়ে রাজপথে থাকবেন।

তিনি বলেন, আমাদের দাবি হচ্ছে কােম্পানীগঞ্জে শান্তি প্রতিষ্ঠা করার জন্য আইনের শাসন বাস্তবায়ন করা, মেয়র মির্জা ও তাঁর সাথে থাকা সন্ত্রাসীদের গ্রেফতার করে আইনের আওতা আনতে হবে, চলমান অবরােধের সাথে ১২ঘন্টার আল্টিমেটাম দিয়েছে। অন্যথায় কােম্পানীগঞ্জ আওয়ামীলীগ কঠাের আন্দােলনের হুশিয়ারি উচ্চারন করেছেন।

কােম্পানীগঞ্জ আওয়ামীলীগের মুখপাত্র সেতুমন্ত্রীর উদ্দেশ্য করে বলেন, মেয়র মির্জা আপনার ভাই, ভাইয়ের প্রতি যদি মায়া হয়, তাহলে সঠিক চিকিৎসা করান, চিকিৎসা যদি ভালাে না হয় তাহলে পাগলা গারদে পাঠান। তিনি আরােও বলেন, মেয়র মির্জাকে দল থেকে বহিষ্কার করেন।

প্রশাসনের উদ্দেশ্য করে মঞ্জু বলেন, আপনার কার এজেন্ট বাস্তবায়নের জন্য কাজ করেন, তা আমাদের কাছে তথ্য আছে। প্রশাসনকে বলবাে আপনাদের চরিত্র হরন করে, আপনারা মুখবুজে সহ্য করেন। তিনি আরােও বলেন মেয়র মির্জাকে দ্রুত গ্রেফতার করে আইনের আনতে পারলে, কােম্পানীগঞ্জে দুই মিনিটের মধ্যে শান্তিতে বিরাজ করবে।

মঞ্জু বলেন, আমার মায়ের নির্দেশ হচ্ছে, মেয়র মির্জার চােখ দুইটি খুলে নিয়ে আসার জন্য।

তিনি বলেন হুমকি দিয়ে কােন লাভ নেই, আমরা বঙ্গবন্ধুর আর্দশ সৈনিক, আমরা শেখ হাসিনার ভিশন বাস্তবায়নের সহযােগীতার কর্মী,আওয়ামীলীগ আন্দলােনের দল, তিনি আরও বলেন, কাকে কিভাবে নামাতে হয় সেটা আওয়ামীলীগ ভালাে করে জানে।

তিনি নেতাকর্মীদের শান্তি পূর্ণ ভাবে অবরােধ পালন করার জন্য বলেন, তিনি আরও বলেন আমাদের দাবি আদায় না হওয়া পূর্যন্ত রাজপথে থাকার জন্য সকল নেতাকর্মীদের অনুরােধ জানান।