পাট ক্ষেত থেকে ২ জনের মরদেহ উদ্ধার

জনপদ ডেস্কঃ সাভারের হেমায়েতপুরে একটি পাট ক্ষেতের ভেতর থেকে দুই যুবকের রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এসময় ঘটনাস্থল থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি চাকু উদ্ধার করা হয়।

আজ শুক্রবার (১১ জুন) সকালে হেমায়েতপুরের ভাকুর্তা ইউনিয়নের হারুলিয়ার গ্রামের একটি পাট ক্ষেত থেকে মরদেহ দুইটি উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- বরিশাল জেলার গৌরনদী থানার যাদুচর গ্রামের রতনের ছেলে রায়হান (১৭) ও পশ্চিম শেওরা গ্রামের নেছারমোল্লার ছেলে নাজমুল (১৮)। তারা দুইজন সম্পর্কে খালাতো ভাই। তারা হেমায়েতপুরের যাদুরচর এলাকায় থাকতো। এরমধ্যে রায়হান আলনাছির ল্যাবরোটারি স্কুলের দশম শ্রেণির ছাত্র। নাজমুল রায়হানদের বাড়িতে বেড়াতে এসেছিল।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে পাট ক্ষেতে কাজ করতে যান কয়েকজন কৃষক। সেখানে দুই যুবকের রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে জানায় তারা। পরে পুলিশ এসে নিহতদের মরদেহ দুটি উদ্ধার করে। নিহত দুই যুবকের মরদেহ ৩০ মিটার দূরত্বের মধ্যে পড়ে ছিল। তাদের পরনে প্যান্ট ও গেঞ্জি ছিল।

এ বিষয়ে ভাকুর্তা পুলিশ উপ-পরিদর্শক (এসআই) শাহ আলম বলেন, নিহত দুই যুবকের মরদেহ উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। কে বা কারা দুই যুবককে কি কারণে হত্যা করেছে তা জানার চেষ্টা চলেছে। এ ঘটনায় মামলা দায়ের করা হবে।