প্রথম সিনেমার শুটিং শুরু করছেন আমির খানের ছেলে

জনপদ ডেস্কঃ বলিউড সুপারস্টার আমির খানের ছেলে জুনাইদ খানের অভিষেক হতে যাচ্ছে বড় পর্দায়। এই স্টারকিড নিজের প্রথম সিনেমা ‘মহারাজা’র শুটিং শুরু করতে যাচ্ছেন।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, সিনেমাটির শুটিংয়ের জন্য অভিনেতা ও কলাকুশলী মিলিয়ে প্রায় ১০০জন ব্যক্তির করোনা পরীক্ষা করানো হয়েছে। এছাড়া প্রত্যেকে টিকাও দেওয়া হয়েছে।

নেগেটিভ রিপোর্ট পাওয়ার পরেও বাছাই করা মাত্র ২৫জন জুনিয়র আর্টিস্টকে সিনেমার প্রধান অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গে সেটে ঢোকার অনুমতি দেওয়া হয়েছে।

যশ রাজ ফিল্মসের ব্যানারে নির্মিত এই সিনেমাটি গুজরাটি লেখক ও সমাজ সংস্কারক করসনদাস মুলজীর জীবন অবলম্বনে তৈরি হবে। বায়োপিকটি পরিচালনা করবেন সিদ্ধার্থ মালহোত্রা। এর আগে রানি মুখার্জি অভিনীত সুপারহিট ‘হিচকি’ পরিচালনা করেছিলেন তিনি।

বড় পর্দায় মুখ দেখানোর আগে নিজেকে তৈরি করার জন্য গত তিন বছর ধরে মঞ্চে কাজ করেছেন জুনাইদ। ‘মিস্টার পারফেকশনিস্টের’ ছেলে হিসেবে বাবার সম্মান রাখতে প্রস্তুতিতে খামতি রাখছেন না তিনি। এবার বড় পর্দায় তিনি কতটা সফল হবেন, সময়ই তা বলে দেবে।

আমির খানের প্রথম স্ত্রী রীনা দত্ত (১৯৮৬-২০০২)-এর দুই সন্তান জুনাইদ খান ও ইরা খান। রীনাকে তালাক দেওয়ার তিন বছর পর ২০০৫ সালে আমির বিয়ে করেন প্রযোজক কিরণ রাওকে (২০০৫-বর্তমান)। কিরণের ঘরে আমিরের এক ছেলে রয়েছে আবদুল কালাম আজাদ।