চাঁদপুরে কিশোর গ্যাংয়ের ৪০ সদস্য আটক

জনপদ ডেস্কঃ সম্প্রতি সময়ে শিশু-কিশোরদের অপরাধ প্রবণতা বেড়ে যাওয়ায় চাঁদপুর শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে কিশোর গ্যাংয়ের ৪০ সদস্যকে আটক করেছে পুলিশ।

রোববার (৬ জুন) বিকেল ৫টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত বিশেষ অভিযান চালিয়ে এদের আটক করা হয়।অভিযানে নেতৃত্বে দেন চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুর রশিদ, থানার অন্যান্য পুলিশ কর্মকর্তা ও সদস্যরা।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুর রশিদ বলেন, সম্প্রতি সময়ে চাঁদপুর শহরতলীর ঢালীর ঘাট এলাকায় কিশোর গ্যাংয়ের সদস্যদের হামলায় এক যুবক গুরুতর আহত হন। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হলে বিষয়টি পুলিশের নজরে আসে। এরপ রোববার শহরের গাছতলা ব্রিজ, আঞ্চলিক পাসপোর্ট অফিস এলাকা, প্রেসক্লাব ঘাট, মুখার্জি ঘাটসহ শহরের বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়। অভিযানে কিশোর গ্যাংয়ের সদস্য সন্দেহে ৪০ জনকে আটক করা হয়েছে।

তিনি আরও বলেন, আটক কিশোরদের মধ্যে বেশ কয়েকজনকে তাদের অভিভাবক ডেকে মুচলেকা দিয়ে পরিবারের জিম্মায় ছেড়ে দেওয়া হয়েছে। বাকিদের বিরুদ্ধে থানায় আগে থেকে বিভিন্ন অপরাধে মামলা ও অভিযোগ থাকায় আটক রাখা হয়েছে। সোমবার (৭ জুন) তাদের বিষয়ে আরও খোঁজখবর নিয়ে আদালতে সোপর্দ করা হবে।