স্বস্তিকার ফেসবুক আইডি গায়েব

জনপদ ডেস্কঃ রিপোর্ট করে গায়েব করে দেওয়া হয়েছে টলিউড অভিনেত্রী স্বস্তিকা দত্তের ফেসবুক আইডি। দুষ্টু নেটিজেনদের কেউ কেউ এ কাজটি করেছে। এমনটাই ধারণা করছেন অভিনেত্রী। বিষয়টি নিয়ে ইনস্টাগ্রাম এবং ফেসবুক পেজে একটি ভিডিও বার্তা দিয়েছেন স্বস্তিকা।

অভিনেত্রী বলেন, ‘আমি খুব বেশি ভালো নেই, কারণ আমার ফেসবুক প্রোফাইল ডিজেবল করে দেয়া হয়েছে। আমার টিম ফেসবুকের সঙ্গে যোগাযোগ করছে। আশা করি শিগগিরই ফিরতে পারব। আমার ভুয়া আইডিগুলো নিয়ে রিপোর্ট করার জন্য একটি পোস্ট করেছিলাম। কিন্তু কেউ হয়তো ভুল করে আমার অরিজিনাল প্রোফাইল রিপোর্ট করে ফেলেছে।’

স্বস্তিকার শেয়ার করা ভিডিও কমেন্টস বক্রে মিশ্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন নেটিজনরা। প্রিয় অভিনেত্রীর মুখে মন ভাঙার গল্প শুনে ব্যথিত হয়েছেন অনেকেই। পাশাপাশি কেউ কেউ প্রশ্ন তুলছেন স্বস্তিকাকে নিয়ে। বলছেন, মজা করেই ভিডিওটি পোস্ট করেছেন স্বস্তিকা।

এদিকে সংগীতশিল্পী শোভন গাঙ্গুলির সঙ্গে চুটিয়ে প্রেম করছেন স্বস্তিকা। ইনস্টাগ্রামে প্রায় দেখা যায় অভিনেত্রী একান্ত মুহূর্তের ছবি। তা দেখে টলিপাড়ার বাসিন্দারা বুঝতে পারছেন, শোভনের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন তিনি। এমন খবরই প্রকাশ করেছে কলকাতার একটি সংবাদমাধ্যম।

ভারতীয় বাংলা সিরিয়ালের পরিচিত মুখ স্বস্তিকা দত্ত। ২০১৫ সালে বড়পর্দায় অভিষেক হয়েছিল তার। অভিনয় করেছিলেন রাজ চক্রবর্তী পরিচালিত ‘পারব না আমি ছাড়তে তোকে’ সিনেমায়। এছাড়া ‘দূগ্গা দূগ্গা’, ‘ভজ গোবিন্দ’, ‘বিজয়িনী’, ‘কি করে বলব তোমায়’ সিরিয়ালে দেখা গেছে তাকে।