আগাম টিকিট দেওয়া হচ্ছে রাজশাহী স্টেশনে

জনপদ ডেস্ক: রাজশাহী রেলওয়ে স্টেশনে শুক্রবার (৪ জুন) থেকে মিলবে ট্রেনের টিকিট। স্বাস্থ্যবিধি মেনে সকাল সাড়ে ৮টা থেকে টিকিট দেওয়া হচ্ছে। প্রথম দিনে টিকিট মিলবে ৮ জুনের। আগামীকাল শনিবার (৫ জুন) পাওয়া যাবে ৯ জুনের আগাম টিকিট।

বিষয়টি  নিশ্চিত করেছেন রাজশাহী রেলওয়ে স্টেশনের ব্যবস্থাপক আবদুল করিম।

তিনি আরও বলেন, ৭ জুন পর্যন্ত টিকিট অনলাইনে বিক্রি হয়ে গেছে। কাউন্টারে শুক্রবার টিকিট মিলবে ৮ জুনের। শনিবার পাওয়া যাবে ৯ জুনের আগাম টিকিট। চাইলে যাত্রীরা কাউন্টার থেকে ৫ দিনের আগাম টিকিট নিতে পারবেন।

পশ্চিমাঞ্চল রেলের তরফ থেকে জানানো হয়েছে, রাজশাহী-ঢাকা রুটে বনলতা এক্সপ্রেস চলাচল করছে। একই রুটে চলছে পদ্মা এক্সপ্রেসও। এ ছাড়া রাজশাহী-গোয়ালন্দঘাট মধুমতি এক্সপ্রেস, রাজশাহী-চিলাহাটি রুটে তিতুমীর এক্সপ্রেস, রাজশাহী-খুলনা রুটে সাগরদাড়ি এক্সপ্রেস, রাজশাহী-ঢালারচর রুটে ঢালারচর এক্সপ্রেস এবং রাজশাহী-গোবরা রুটে টুঙ্গিপাড়া এক্সপ্রেস চলাচল করছে।

চাঁপাইনবাবগঞ্জ-ঢাকা রুটে ঢাকা কমিউটার ট্রেন এবং রহনপুর-খুলনা, মেইল ট্রেন রহনপুর রুটে মহানন্দা এক্সপ্রেস চলাচল করার কথা থাকলেও চাঁপাইনবাবগঞ্জে বিশেষ লকডাউনে তা বন্ধ রয়েছে। একই কারণে চাঁপাইনবাবগঞ্জ যাচ্ছে না বিরতিহীন বনলতা এক্সপ্রেস।

তবে দুটি মেইল ট্রেনের মধ্যে রাজশাহী-পাবর্তীপুর রুটে উত্তরা এক্সপ্রেস চলাচল করছে।

সূত্র: ঢাকা পোস্ট