ড্র করেই বেজায় খুশি মেসি

স্পোর্টস ডেস্ক:  লাতিন আমেরিকা অঞ্চলের বিশ্বকাপ বাছাইয়ে দুর্দান্ত এক ম্যাচ অনুষ্ঠিত হয়ে গেল।অনেকের মতে, খেলা হয়েছে আর্জেন্টিনার মেসি বনাম চিলির গোলরক্ষক ক্লাওদিও ব্রাভোর মধ্যে।

শুক্রবার ভোরে ১-১ গোলে ড্র হয়েছে আর্জেন্টিনা বনাম চিলির ম্যাচটি। ম্যাচের মেসির পারফরম্যান্স নিয়ে নেতিবাচক মন্তব্য না পাওয়া গেলেও পূর্ণ পয়েন্ট নিয়ে না ফেরায় নীল-সাদার সমর্থকদের অনেকে হতাশ হয়েছেন। অনেকের মতে, খেলা হয়েছে আর্জেন্টিনার মেসি বনাম চিলির গোলরক্ষক ক্লাওদিও ব্রাভোর মধ্যে। যেখানে জয় পেয়েছেন ব্রাভো।

শেষ দিকে মেসির তিনটি দুর্দান্ত প্রচেষ্টা ফিরিয়ে দিয়ে আর্জেন্টিনাকে জয় নিয়ে মাঠ ছাড়তে দেননি ব্রাভো।  কেউ কেউ বলছেন, পেনাল্টির সুবিধা না পেলে তো হার নিয়ে ফিরতে হতো আর্জেন্টিনাকে।

সব মিলিয়ে সান্তিয়াগাতো দেল এস্ত্রোর ইউনিক স্টেডিয়ামে শুক্রবারের খেলায় খুশি হতে পারেননি আর্জেন্টিনা সমর্থকরা। যদিও এমন ম্যাচের পর বেশ খুশি আর্জেন্টিনার অধিনায়ক লিওনেল মেসি।

ম্যাচের পর মেসির কথায় সেটিই বোঝা গেল। ম্যাচশেষে মেসি বলেন, আমরা দীর্ঘদিন একসঙ্গে খেলিনি। ফিরে আসাটা সহজ ছিল না। তবে আমার মনে হয়, ম্যাচের অনেক মুহূর্তে আমরা ভালোই খেলেছি। আমরা হয়তো জিততে পারিনি, তবু ফল নিয়ে আমি খুশি। একটু একটু করে আমাদের আরও শক্তিশালী হয়ে উঠতে হবে।’

শুধু মেসিই নন, খুশি দলের কোচ লিওনেল স্কালোনিও। শিষ্যদের পারফরম্যান্স নিয়ে সন্তুষ্টি ঝরে পড়ল তার কণ্ঠে।  তিনি বলেন, বিশ্বকাপ বাছাই পর্বটা বেশ জটিল, প্রতিপক্ষরা বেশ কঠিন। তবে আমার মনে হয়েছে, এই ম্যাচে আমরাই সেই দল ছিলাম, যারা সবসময়ই জেতার চেষ্টা করেছে।