অপশক্তি প্রতিরোধে ঐক্যবদ্ধ হতে হবে: মির্জা আব্বাস

জনপদ ডেস্ক: একটি ভয়ঙ্কর অপশক্তি জনগণের ওপরে চেপে বসেছে অভিযোগ করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, সিন্দাবাদের মতো চেপে বসা এ অপশক্তিকে প্রতিরোধ করতে জনগণ ও নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হতে হবে।

জিয়াউর রহমানের ৪০তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে সোমবার (৩১ মে) দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে মহানগর দক্ষিণ বিএনপি, দক্ষিণ যুবদল ও পূর্ব ছাত্রদলের উদ্যোগে দুস্থ ও অসহায় মানুষের জন্য খাদ্য সামগ্রী, বস্ত্র ও রান্না করা খাবার বিতরণ করার সময় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, দেশে একটি ভয়ঙ্কর অপশক্তি জনগণের ওপরে সিন্দাবাদের মতো চেপে বসেছে। এ যেন আরব্য উপন্যাসের গল্পের মতো। ওই অপশক্তির অপকর্ম ঢাকার জন্য তারা বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক দলের ওপরে আজকে নিপীড়নের খড়গ চালিয়ে যাচ্ছে। আমি বলতে চাই, জনগণকে, আমাদের নেতা-কর্মীদের এ খড়গ প্রতিরোধ করতে হবে, আমাদের কথা বলার অধিকার আদায় করতে হবে, আমাদের স্বাধীনতা আদায় করতে হবে, আমাদের সার্বভৌ্মত্ব রক্ষা করতে হবে। এজন্য সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।

মির্জা আব্বাস বলেন, এ সরকার লুটেরা সরকার। তারা যতদিন ক্ষমতায় থাকবে এদেশের কিছু মানুষের উন্নয়ন হবে। সাধারণ মানুষের আয়-উন্নতি হবে না। আজকে আপনারা এতোগুলো টেলিভিশন, এতোগুলো চ্যানেল, এতো সাংবাদিক। আমার যতটুকু জানা আছে এখন বহু সাংবাদিক ও ক্যামেরাম্যান বেকার হয়ে গেছেন। তাদের নাকী চাকরি নেই।

অনুষ্ঠানে মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুর রশিদ হাবিব, যুব দল দক্ষিণের সভাপতি রফিকুল ইসলাম মজনু, ছাত্র দলের সভাপতি ফজলুর রহমান খোকন, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, পূর্বের সভাপতি খন্দকার এনামুল হকসহ ছাত্রদলের নেতারা উপস্থিত ছিলেন।